বিছিন্ন
- সাজিদুল ইসলাম ১৫-০৫-২০২৪

সারা জীবন আমি চিন্তাতে নিমগ্ন,,
জীবনের যত আশা ভরসা বিছিন্ন।
দুই দিনের এই দুনিয়ায় কত স্বপ্ন,
লবণের গুণের মত বিপন্ন।
ইস এমন দিন যদি আসে,
সহজের মত স্বপ্ন দিনগুলো কাছে এসে ভাসে।
লাইনগুলোতে দেখি স্বপ্ন সোজাসুজি,
মনে গুঞ্জন চললেও বাস্তবে অনেক বাঁকা বুঝি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faizbd1
১৪-১১-২০২৩ ২০:৪৪ মিঃ

বেশ ভালো লিখেছেন কবি।
শুভেচ্ছা শুভ কামনা রইল ভালো থাকবেন।